স্যাংশন ভিক্ষা করে ক্ষমতায় আসা যাবে না। ভোলায়- ডঃ আশিকুর রহমান শান্ত

DipKantha
DipKantha
প্রকাশিত: ১২:৪৬ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০২৩

স্টাফ রিপোর্ট//

বাংলাদেশ এমন এক জায়গায় দাঁড়িয়ে আছে একটা ভুল করলে ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশকে ধ্বংস করার জন্য একটা গ্রুপ দাঁড়িয়ে আছে।আমরা এই কুচক্রী গ্রুপের হাত থেকে দেশকে রক্ষা করতে ভুল করলে দেশ ধ্বংস হয়ে যাবে। আজ থেকে ১৫ বছর আগে বাংলাদেশ ধ্বংসের দ্বারপ্রান্তে ছিল। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মাধ্যমে দেশ আজ ধ্বংসের দ্বারপ্রান্ত থেকে সরে এসে উন্নয়নের রোলমডে হয়েছে। যা পুরো বিশ্ব অনুকরণ করছে। কোন কুচক্রীম মহল জননেত্রী শেখ হাসিনাকে সরাতে পারবে না।  স্যাংশন দিয়ে দিয়ে কোন লাভ নেই।  স্যাংশন ভিক্ষা করে ক্ষমতায় আসা যাবে না।  কুচক্রী মহল চায় বাংলাদেশে কাকপুতুল প্রধানমন্ত্রী হোক। যাতে তাদের সকল উদ্দেশ্য সকল হয়। জননেত্রী শেখ হাসিনাকে দিয়ে তা কোনদিনই সম্ভব নয়। ভোলা সম্পর্কে বলেন,  ভোলায় আওয়ামীলীগ নেই। ভোলায় আছে আত্মীয়লীগ। তোফায়েল আহমেদ ভোলায় আওয়ামীলীগ তৈরি করতে পারে নাই। আমরা আওয়ামীলীগ করতে এসেছি। আমরা আত্মীয়লীগ আর লুটপাট করতে আসি নাই। আমাদের প্রতীক নৌকা।

আজ সোমবার ৩০ অক্টোবর দৌলতখান-বোরহানউদ্দিন আওয়ামীলীগের আয়োজনে, ভোলা শান্ত ণীড়, মাঠে, শান্তি ও উন্নয়ন সমাবেশে, প্রধান অতিথির বক্তব্যে, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, ভোলা-২ আসন থেকে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী,  ড.আশিকুর রহমান শান্ত এসব কথা বলেন।

দৌলতখান উপজেলা সাবেক চেয়ারম্যান ও ভোলা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, মামুনুর রশিদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক জেলা সভাপতি, যুবলীগ নেতা, মোশতাক আহমেদ শাহীন। কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক

কাজী  খালেদ আল মাহমুদ টুকু, যুবলীগ নেতা রাজিব হাসান লিপুর সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন,  বোরহানউদ্দিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মহিবুল্লাহ খোকন।

সমাবেশ বোরহানউদ্দিন উপজেলার কয়েক হাজার নেতাকর্মী অংশ গ্রহণ করেন।