মতিউর,মান্নান, মিরাজের নেতৃত্বে ভোলার দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন

DipKantha
DipKantha
প্রকাশিত: ৮:২০ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৪

স্টাফ রিপোর্টার//

ভোলার দৌলতখানে রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন করা হয়েছে। এতে মতিউর রহমান সভাপতি, এম এ মান্নান সাধারণ সম্পাদক এবং মিরাজ হোসাইন কে সাংগঠনিক সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দৌলতখান বাজার ফুড ক্যাসেল চাইনিজ রেস্টুরেন্টের হল রুমে ২২ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটি- সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এম এ মান্নান, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন -সিনিয়র সহ-সভাপতি মীর মোঃ গিয়াস উদ্দিন, সহ-সভাপতি আশ্রাফ উদ্দিন ফারুক, সহ-সভাপতি মাকসুদুর রহমান বাহার, সহ-সভাপতি রাহাদ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুদ্দিন মাহমুদ (১), যুগ্ম সাধারণ সম্পাদক নাজিউর রহমান মঞ্জু(২) , যুগ্ম সাধারণ সম্পাদক ইসতিয়াক আহমেদ হাসিব(৩), সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান , সহ- সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসাইন,
দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম পলাশ, কোষাদক্ষ ফরাজি আশ্রাফ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, পাঠাগার বিষয়ক সম্পাদক ফয়জুর রহমান আব্দুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জিয়াউদ্দিন সাকিল, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মমিন হোসাইন, সদস্য নিরব হোসাইন, মাকসুদ আলম সুমন।

বক্তারা বলেন, দৌলতখান রিপোর্টার্স ইউনিটির মাধ্যমে স্থানীয় সাংবাদিকদের কল্যাণ, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ ও পারস্পরিক সহযোগিতায় কাজ করে যাবে।

এসময় বক্তব্য রাখেন, দৌলতখান রিপোটার্স ইউনিটির নবগঠিত কমিটির সভাপতি মতিউর রহমান, সাধারণ সম্পাদক এম এ মান্নান, সহ-সভাপতি মাওলানা আশরাফউদ্দিন ফারুক, সহ-সভাপতি মাকসুদুর রহমান বাহার, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুদ্দিন মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসাইন সহ প্রমুখ।

নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানিয়েছে রাজনৈতিক, ব্যবসায়ীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।