ভোলায় ফের ধর্ষণের অভিযোগ আওয়ামী সভাপতির ছেলের বিরুদ্ধে

DipKantha
DipKantha
প্রকাশিত: ৫:১৭ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৩

স্টাফ রিপোর্টার//

ভোলার মনপুরায় ফের সেই আওয়ামীলীগ সভাপতির ছেলের বিরুদ্ধে বসত ঘরে ডুকে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উক্ত ঘটনায় গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় মামলা দায়ের করেন।

মঙ্গলবার (২২আগস্ট) দুপুর সাড়ে ১১ টার দিকে উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সিরাজগঞ্জ নামক স্থানে এই ঘটনা ঘটে।

অভিযুক্ত এনাম হাওলাদার উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম মেম্বারের ছেলে।

মামলার বাদী ও স্থানীয়দের সূত্রে জানা জানা যায়, ঘটনার দিন সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল। শারিরিক নির্যাতনের স্বীকার হওয়া গৃহবধূ তার দুই কন্যা সন্তানকে নিয়ে তার স্বামীর ঘরেই ছিলেন। গৃহবধূর স্বামী মাছ বিক্রি করতে বাজারে যায়। এসময় পার্শ্ববর্তী বাড়ির দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর মেম্বারের ছেলে মোঃ এনাম হাওলাদার এসে গৃহবধূর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয়। এবং গৃহবধুকে মুখ চেপে ধরে জোরপূর্বক শারিরিক নির্যাতন করে। পরবর্তিতে গৃহবধূ ডাক চিৎকারে এলাকাবাসি ছুটে আসলে অভিযুক্ত এনাম হাওলাদার পালিয়ে যায়। খবর পেয়ে গৃহবধুর স্বামী বাড়িতে আসলে ঘটনার বর্ননা শুনে মনপুরা থানায় এসে মামলা দায়ের করেন।

তিনি আরও জানান, এনাম হাওলাদার দীর্ঘদিন যাবৎ ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। বিষয়টি তার স্বামীকে জানালে এনামের বাবার কাছে বিচার দাবী করলে উল্টো এলাকা ছাড়া করার হুমকি দেন তিনি।

উল্লেখ্য, অভিযুক্ত এনাম হাওলাদার উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম মেম্বারের ছেলে। ইতিপূর্বেও এনাম হাওলাদারের বিরুদ্ধে মনপুরা থানায় একাধিক ধর্ষণ মামলা দায়ের করা হয়। যা বর্তমানে বিজ্ঞ আদালতে বিচারাধীন রয়েছে।

অভিযোগের সত্যতা স্বীকার করে মনপুরা থানা অফিসার ইনচার্জ মোঃ জহিরুল ইসলাম বলেন, মনপুরা উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের এক গৃহবধূকে এনাম হাওলাদার নামক ব্যক্তি ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণের অভিযোগ করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে আমরা মামলা নিচ্ছি। অভিযুক্ত আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে।