আমি কোন ফুলকুঁড়িকে অন্যায়ের সাথে জড়িত থাকতে দেখিনি- বিচারপতি আবদুর রউফ

DipKantha
DipKantha
প্রকাশিত: ১:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২৩

বিশেষ প্রতিনিধি//

আমি ২০ বছর ধরে সভাপতি থাকাকালীন কোন ফুলকুঁড়িকে অন্যায়ের সাথে জড়িত থাকতে দেখিনি‌। শুনি নাই কোন মিথ্যা বলতে। দেখিনাই কোন মাদকের ছোবলে পরতে। আগামী দিনে সুন্দর পৃথিবী গড়ার জন্য সুন্দর মানুষ তৈরি করতে হলে সকল মা-বাবার সন্তানকে ফুল কুড়ির হাতে তুলে দিতে হবে। আস্থা রাখতে হবে ফুলকুঁড়ির উপর। তাহলেই আমরা পৃথিবীকে গড়তে হলে সবার আগে নিজেকে গড় এই শ্লোগান বাস্তবায়ন করতে পারব। দেখতে পারব এক সুন্দর পৃথিবী।  গতকাল দি প্যাপিলন  হোটেলে, ভোলা শহর শাখার আয়োজনে ফুলকুঁড়ি আসরের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক বিচারপতি ও সাবেক প্রধান নির্বাচন কমিশনার আবদুর রউফ এসব কথা বলেন।
ফুলকুড়ি আসরের ভোলা জেলা সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে, বিশেষ অতিথি ছিলেন ভোলা প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট নজরুল হক অনু,  ভোলা প্রেসক্লাব কোষাধ্যক্ষ ও দ্বীপকন্ঠের সম্পাদক ইউনুছ শরীফ, ফুলকুড়িয়া আসরের কেন্দ্রীয় কমিটির খেলাধুলা ও ব্যায়াম সম্পাদক, সাব্বির আহমেদ রাফি।
ফুলকুঁড়ি আসরের ভোলা শহর শাখার পরিচালক, আহমেদ সাফওয়ান এর পরিচালনায় এবং সহকারী পরিচালক এনায়েত হোসেনের ব্যবস্থাপনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, অভিভাবক আতাউর রহমান কামাল। ফুলকুড়ি আসরের সাবেক পরিচালক মনিরুল ইসলাম, জাবেদ মাহমুদ ফিরোজ। অনুষ্ঠানে আবৃত্তি ও সুন্দর হাতের লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে শিক্ষক নেতা ইমরান হোসেনের ছেলে ফুলকুঁড়ি মারজুক মেহরাবের ‘বিদ্রোহী’ কবিতা আবৃত্তিতে পুরো উপস্থিতিকে আকর্ষিত করে। প্রতিষ্ঠা বার্ষিকীর এই অনুষ্ঠানে শিশু-কিশোর ও অভিভাবকদের ব্যাপক উপস্থিতি ছিল লক্ষণীয়।