বিদেশী অপশক্তির ষড়যন্ত্রে শেখ হাসিনা বিদায় হবে না

DipKantha
DipKantha
প্রকাশিত: ১২:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

স্টাফ রিপোর্টার//

যুবলীগ যত দিন পর্যন্ত আছে, ততদিন শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামানো যাবে না। বিদেশী অপশক্তির ষড়যন্ত্রের মাধ্যমে শেখ মুজিবের কন্যাকে বিদায় করা যাবে না। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আওয়ামীলীগকে ক্ষমতায় রাখতে জীবন দিতে প্রস্তুত আছি। সকলে ঐক্যবদ্ধ থাকলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারও ক্ষমতায় থাকবেন। আমরা আবারো তাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।  ভোলার আত্মীয়লীগের কবর রচনা করা হবে। ভোলায় আওয়ামীলীগ ক্ষমতায় নেই। ভোলায় আত্মীয়লীগ ক্ষমতায় আছে। দৌলতখান-বোরহান উদ্দিনের দুর্দিনে যারা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছিলেন। তারা আজকে অবহেলিত। দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাকে দৌলতখান-বোরহানউদ্দিনের খেদমতে নিয়োজিত করলে, আমি সবাইকে সম্মানের আসনে বসাবো। হাফিজ ইব্রাহীমের দুঃশাসনের সময় যারা আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করেছিলেন, আওয়ামী লীগের পাশে ছিলেন, তারাই এখন আমাকে ভালোবাসে। আজ রোববার ২৯ অক্টোবর দৌলতখান-বোরহানউদ্দিন আওয়ামীলীগের আয়োজনে, শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য, ভোলা-২ আসন থেকে আওয়ামী মনোনয়ন প্রত্যাশী,  ড.আশিকুর রহমান শান্ত এসব কথা বলেন।।
দৌলতখান উপজেলা সাবেক চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক খালেদ মামুন টুকু, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবলীগ নেতা মোশতাক আহমেদ শাহীন।
যুবলীগ নেতা নওশাদ হোসেন মুনের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন, নারী নেত্রী তাসলিমা বেগম ও আরজু বেগম। সমাবেশ দৌলতখান-বোরহানউদ্দিনের কয়েক হাজার নারী অংশ গ্রহণ করেন।