ভোলায় শীতার্তদের মাঝে বিবিডিসি’র কম্বল বিতরন

DipKantha
DipKantha
প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২৪

মোঃ হাসনাইন//

ভোলায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন করছে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি)। সোমবার, ২২ জানুয়ারী বোরহানউদ্দিন উপজেলার হাকিমুদ্দিন ফাজিল মাদ্রাসার প্রাঙ্গণে এই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। ভোলার বোরহানউদ্দিন উপজেলার মেঘনার তীরবর্তী বেড়িবাঁধ এলাকার প্রায় দুই শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে এই কর্যক্রম পরিচালনা করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রায়হান উজ্জামান। তিনি শীতার্তদের উদ্দেশ্যে বলেন, এই শীতবস্ত্র পেয়ে কি আপনারা খুশি? যদি খুশি হয়ে থাকেন বিবিডিসি কর্মীদের জন্য দোয়া করবেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন বোরহানউদ্দিন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ মিজানুর রহমান। ও অত্র মাদরাসার অধ্যক্ষ মাওঃ আল আমিন, আরো উপস্থিত ছিলেন বিবিডিসির বিভিন্ন জেলা উপজেলার দায়িত্বরত টিমলিডার গন ও গণমাধ্যম কর্মীগণ।

সভাপতির বক্তব্যে বাংলাদেশ ব্লাড ডোনার্স ক্লাব (বিবিডিসি) পরিচালক মহিবুল্লাহ মুহিব বলেন, আমরা সর্বপ্রথম ব্লাড ডোনেশন নিয়ে কাজ করি। বিগত ৩ বছরে ৩৪ হাজার ব্যাগ ব্লাড ম্যানেজ করে দিতে সক্ষম হয়েছি। ব্লাড ডোনেশন ছাড়াও বাংলাদেশের যে কোনো দুর্যোগে বিবিডিসির কর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন।