ভোলায় আলহেরা শিল্পীগোষ্ঠীর নতুন কমিটি গঠন

DipKantha
DipKantha
প্রকাশিত: ৯:১১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০২৩

বিশেষ প্রতিনিধি//

ভোলার ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন আলহেরা শিল্পীগোষ্ঠী’র ২০২৪ সেশনের কমিটি গঠন করা হয়েছে। এতে আবদুল মান্নান তালিব-পরিচালক ও মাহমুদ আলম মুন্না-সহকারী পরিচালক নির্বাচিত হয়েছে। আজ শহরের একটি মিলন আয়তনে শিল্পী ও শুভানুধ্যায়ী সমাবেশে এই কমিটি গঠন করা হয়।
বিদায়ী পরিচালক তানবীর আহমাদ শিবলী’র পরিচালনায়, শিল্পীগোষ্ঠীর চেয়ারম্যান মোঃ নাহিদ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমন্বিত সাংস্কৃতিক সংসদ (সসাস) এর শিল্প সম্পাদক আবু জার গিফারী। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ, মীর মঞ্জুর মোরশেদ, হোসাইনিয়া প্রিপারেটরি মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আব্বাছ উদ্দিন, ভোলা আইডিয়াল মাদরাসার অধ্যক্ষ মুফতি হাসনাইন।
উপস্থিত ছিলেন আলহেরা শিল্পীগোষ্ঠীর সাবেক পরিচালক, আবদুল আজিজ ও শিহাব উদ্দিন মানিক সহ বিশিষ্ট সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গ। সুস্থ ও মননশীল সংস্কৃতির আলোয় আলোকিত সমাজ গড়ার লক্ষে দ্বীপ জেলা ভোলাসহ সারাদেশে সুস্থ সংস্কৃতি ছড়িয়ে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে আলহেরা শিল্পীগোষ্ঠী। প্রচেষ্টা অব্যাহত রেখে নবনির্বাচিত প্রতিনিধিগন তাদের মেধা এবং যোগ্যতার সর্বোচ্চটা দিয়ে যেন এ সংগঠনের সার্বিক কার্য সম্পাদনের মাধ্যমে সফলতা অর্জন করতে পারে এ কামনা করেন অনুষ্ঠানে বক্তারা।