ভোলায় তোফায়েল আহমেদ এর পক্ষ থেকে কম্বল বিতরণ করেন মেয়ে মুন্নি

DipKantha
DipKantha
প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

স্টাফ রিপোটার//

ভোলায় সাবেক মন্ত্রী ও সাংসদ তোফায়েল আহমেদের পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করেন তার একমাত্র  কন্যা ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নি। আজ ৩১ ডিসেম্বর মধ্যরাতে সদর উপজেলার উপজেলার দক্ষিন দিঘলদী, উত্তর দিঘলদী চরসামাইয়া, ভেলুমিয়া, রাজাপুরে বেরীবাধেঁর পাশে থাকা, ছিন্নমূল, বয়স্ক ও কর্মজীবী মানুষের মাঝে  এসব কম্বল বিতরণ করা হয়।

বেরীবাধেঁ থাকা ছিন্নমূল মানুষের সাথে আলাপকালে তারা বলেন, রাতে শীতের কারণে যখন ঘুম আসছিল না, তখন আমাদের নেতা তোফায়েল স্যারের মেয়ে ডক্তার আপা আমাদের কাছে কম্বল নিয়ে হাজির হন।
রাতের আঁধারে আমাদের খোঁজ-খবর নিয়ে কম্বল দেয়ায় ডাক্তার আপার কাছে আমরা কৃতজ্ঞ।
আল্লাহ প্রিয় নেতা তোফায়েল আহমেদ এমপি ও শেখের বেটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ আপনার মঙ্গল কামনা করছি । রাজাপুরে নদীর পাড়ে কম্বল পেয়ে খুবই খুশি আছিয়া বেগম।

তিনি বেধেঁ সম্প্রদায়ের গায়ে কোনরকমে একটা পুরোনো সোয়েটার ছিলো।
ডাক্তার আপা যখন গাড়ি থামিয়ে আমার গায়ে কম্বল জড়িয়ে দিলো তখন খুব ভালো লাগলো।

তিনি বলেন, এর আগে আমাদের জন্য আগে কেউ এইভাবে রাতের আঁধারে খুঁজে খুঁজে বয়স্ক মানুষের পাশে দাঁড়াননি।
এতো বড় ডাক্তার হয়ে যে কম্বল দিয়ে গেলেন, তা কোনদিন ভুলব না।

সাবেক মন্ত্রী ভোলার অভিভাবক জীবন্তকিংবদন্তী তোফায়েল আহমেদ এমপির কন্যা ডাক্তার তাসলিমা আহমেদ মুন্নী বলেন, এই শীতে ভোলা সদর উপজেলায় একটি মানুষও শীতে কষ্ট পাবে না।
শীতার্ত মানুষের জন্য প্রিয় নেতার উপহার হিসেবে বরাদ্দকৃত কম্বল শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্যই মুলত এই রাতের আঁধারে বের হওয়া।

এসময় সাথে ছিলেন, দক্ষিন দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপন ও রাজাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান সহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।