তৃণমূল সংগঠন হলো আওয়ামীগের প্রাণ- এমপি শাওন

DipKantha
DipKantha
প্রকাশিত: ৩:১১ অপরাহ্ণ, মে ২২, ২০২২

 

মাহাবুব আলম, লালমোহন (ভোলা) প্রতিনিধি//

ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, তৃণমূল সংগঠন হলো আওয়ামীলীগের প্রাণ। আওয়ামীলীগের তৃণমূলের সংগঠন যত শক্তিশালী হবে দল তত বেশি শক্তিশালী হবে। তৃণমূলকে কোন ভাবেই উপেক্ষা করা চলবে না। তৃণমূলের নিবেদিত আওয়ামীলীগ নেতাকর্মীদেরকে সবসময় মূল্যায়ন করতে হবে।

রবিবার (২২ মে) আসরবাদ উপজেলার হরিগঞ্জ বাজার হাফিজিয়া মাদ্রাসা মাঠে আওয়ামীলীগের চরভূতা ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বক্তব্যের পূর্বে জাতীয় পতাকা, দলীয় পতাকা উত্তোলন ও কবুতর এবং বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন । চরভূতা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মোঃ আবদুল হান্নানের সভাপতিত্বে ত্রি-বার্ষিক সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেনসহ পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। পরে ভোলা-৩ আসনের এমপি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওন এমপির সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শুরু হয়। এতে মোঃ আবদুল হান্নান মাস্টার কে সভাপতি ও মোঃ জসিম উদ্দিন কে সাধারণ সম্পাদক করে চরভূতা ইউনিয়ন আওয়ামীলীগের ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।