ভোলায় বিডএফ এর নতুন কমিটি গঠন। মজনু মোল্লার শুভেচ্ছা

DipKantha
DipKantha
প্রকাশিত: ৮:০৪ পূর্বাহ্ণ, মে ১৩, ২০২২

মোঃ মিরাজ হোসাইন//

ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর ভোলা জেলা শাখার কমিটি গঠন উপলক্ষে এক সভা ভোলা এনশিউর ল্যান্ডমার্কের হল রুমে বিডিএফের কেন্দ্রীয় কমিটির সদস্য রাজিব হায়দারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।

ভোলা জেলার একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ভোলা ডেভলেপমেন্ট ফোরাম (বিডিএফ)। শুরু থেকেই সংগঠনটি যে কোন ধরনের সামাজিক কার্যক্রম করে আসছে। ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর ভোলার সমস্যাগুলোর সমাধানের উদ্যোগকে অভ্যন্তরীণভাবে সমন্বয় করার জন্য ভোলাতে ১৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় কাজের সাথে শুরু হতে সম্পৃক্ত সমাজকর্মী জনাব রাজীব হায়দার কে আহবায়ক এবং ভোলার সামাজিক অংগনের সুপরিচিত মুখ জনাব মীর মোশাররফ হোসেন অমি কে সদস্য সচিব করে ১৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। একজন প্রধান উপদেষ্টা ও ২জন উপদেষ্টা সহ কমিটির অন্য সদস্যরা হলেনঃ (সর্ব জনাব)
প্রধান উপদেষ্টা- মাওলানা ওবায়েদুর রহমান বিন মোস্তফা, উপদেষ্টা- আল-আমিন শাহরিয়ার মোঃ বিল্লাল হোসেন, তালহা তালুকদার বাঁধন।

যুগ্ম আহবায়ক হলেন যারা – মোঃ রিয়াদ হোসেন, গিয়াসউদ্দিন মমিন, মোঃ মিরাজ হোসাইন, মোঃ আওলাদ হোসেন।

সাধারণ সদস্য হলেন যারা- তালহা ইবনে বনি আমিন,শাহাদাত হোসেন,মোঃ মিরাজ, মোঃ রাসেল, মোঃ আল আমিন,মেরহাব ওপি, মোঃ রিয়াজুল ইসলাম।

এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল বক্তব্য দেন বিডিএফের কেন্দ্রীয় আহ্বায়ক মাহবুবুর রহমান হিরন ,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক স্কয়ার হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডা: আফতাব ইউসুফ রাজ,বিডিএফের প্রধান সমন্বয়ক এম জহিরুল আলম,বিডিএফের সদস্য সচিব আবুল কালাম আজাদ।

গতকাল সন্ধ্যায় অনু্ষ্ঠিত সভার মাধ্যমে কমিটি গঠনের পরপরই গঠিত কমিটির সদস্যগণ ভোলা ডেভেলপমেন্ট ফোরাম (বিডিএফ) এর কেন্দ্রীয় কমিটির রাজনৈতিক পৃষ্ঠপোষক এবং ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব ফজলুল কাদের মজনু মোল্লার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।