ভোলার লালমোহনে ঢাকাস্থ নাগরিক ফোরামের জিপিএ ৫ সংবর্ধনা

DipKantha
DipKantha
প্রকাশিত: ১০:৫২ পূর্বাহ্ণ, মার্চ ১৯, ২০২২

মাহাবুব আলম//

ভোলার লালমোহনের ৬ নং ফরাজগন্জ ইউনিয়নের এসএসসি/ দাখিল ও এইসএসসি/ আলিম ২০২১ জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার সকাল ১০ টায় আবুগন্জ সংলগ্ন ফজর আলী দাখিল মাদ্রাসা মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করে ঢাকাস্থ ৬ নং ফরাজগন্জ নাগরিক উন্নয়ন ফোরাম।

ফোরামের সিনিয়র নেতা মোঃ শাকিল হোসেন পলাশের সভাপতিত্বে ও মোঃ হাসনাইন আল মুসার সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ, লালমোহন ইসলামিয়া কামিল মাদ্রাসার মুহাদ্দিস মাওঃ আবদুল হক।

সভায় প্রধান বক্তা ছিলেন লালমোহন প্রেসক্লাবের সহ সভাপতি ও সিনিয়র শিক্ষক মোঃ মাহাবুব আলম।

সভায় ২৯ জন জিপিএ ৫ প্রাপ্ত মেধাবী শিক্ষার্থীর হাতে ক্রেস্ট ও পুরষ্কার তুলে দেয়া হয়।

এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফজর আলী দাখিল মাদরাসার সুপার মাওঃ আবু বকর ছিদ্দিক, মুসলিমিয়া দাখিল মাদরাসার সুপার মাওঃ কামাল উদ্দিন জাফরি,সাতানি বদিউজ্জামান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বশার প্রমুখ।

মেধাবী শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ডাঃ আজাহার উদ্দিন মাধ্যমিক বিদ্যালয় থেকে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থী রিক্তা আক্তার।

সভায় আরও উপস্থিত ছিলেন ফোরামের উপদেষ্টা সাতানি মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওঃ আমিরুল ইসলাম ইকবাল,লালমোহন কামিল মাদরাসার সিনিয়র শিক্ষক কাজী মহিউদ্দিন, মুসলিমিয়া দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাও ইদ্রিস, ঢাকা সদরঘাট ব্যবসায়ী নেতা ও ফোরামের অন্যতম নেতা মোঃ ফজলুর রহমান ও ফোরামের সমন্বয়ক মাওঃ মোঃ মিজানুর রহমান প্রমুখ।