চরফ্যাশন চর মাদ্রাজ ফাযিল মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

DipKantha
DipKantha
প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২২

চরফ্যাসন প্রতিনিধি //

ভোলার চরফ্যাশন উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চর মাদ্রাজ ফাজিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত হয়েছে গতকাল সকাল দশটায় ক্রীড়া অনুষ্ঠান শুরু হবে বিকাল তিনটায় অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃমহিউদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জমিয়াতুল মোদার্রেছীনের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ খলিলুর রহমান।
মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি অ্যাডভোকেট আমিনুল ইসলাম সরমানের সভাপতিত্বে সমস্ত অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নিজাম উদ্দিন হুমায়ূন সরমান। ক্রীড়া অনুষ্ঠানের বিভিন্ন ইভেন্ট পরিচালনা করেন মাদ্রাসার সহকারী অধ্যাপক মোঃ মিজানুর রহমান, ইকবাল হোসেন মামুন,আমজাদ হোসেন বাবলু, সহকারী শিক্ষক রায়হানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ। আনন্দঘন এ অনুষ্ঠানে স্থানীয় রাজনীতিবিদ শিক্ষাবিদ মাদ্রাসার অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।
বিকাল তিনটায় পুরস্কার বিতরণের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা বলেন শিক্ষার পাশাপাশি ক্রীড়া ও হচ্ছে শিক্ষার একটি সহায়ক অংশ উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান বলেন ক্রিড়াই শক্তি ক্রিড়াই বল চরফ্যাসনের প্রতিটি মাদ্রাসায় লেখাপড়া পাশাপাশি ক্রীড়া ব্যবস্থা চালু করা উচিত বলে তিনি মনে করেন।