ভোলায় তরুন সংবাদকর্মিদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

DipKantha
DipKantha
প্রকাশিত: ১১:৪০ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৮, ২০২২

স্টাফ রিপোর্টার//
ভোলায় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর সাথে তরুন সংবাদকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। (১৭ জানুয়ারী) সন্ধ্যায় এ মতবিনিময় সভায় পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম নববর্ষের শুভেচ্ছা জানিয়ে আলোচনা শুরু করেন। পুলিশই জনতা, জনতার পুলিশ ও বাংলাদেশ পুলিশ হিসেবে এই জেলায় তার কর্তব্য ও জনগণের কল্যাণে কি কি পদক্ষেপ নেয়া যায় সেই লক্ষ্যে উদীয়মকন তরুন সাংবাদিকদের কি কি ভূমিকা থাকতে পারে তার উপর বিস্তারিত বক্তব্য তুলে ধরেন।

এসময় তিনি বলেন, আমরা একে অপরের পরিপূরক, তাই সাংবাদিক ও পুলিশ যদি একই সাথে নিষ্ঠার সাথে মাঠে কাজ করে তাহলে পুলিশের কাজ অনেক সহজ হয় এবং বিশৃঙ্খলাও অনেকাংশে কমে যাবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জনাব মোঃ ফরহাদ সরদার। সিনিয়র সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল) জনাব মোঃ মাসুম বিল্লাহ, ডিআই-১, অফিসার ইনচার্জ -জেলা গোয়েন্দা শাখা ভোলা, ভোলা জেলা পুলিশ এর আইসিটি এন্ড মিডিয়া শাখার পুলিশ সদস্যগণ। সংবাদ কর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার্তার ভোলা জেলা প্রতিনিধি হারুনুর রশীদ শিমুল, ভোলা প্রতিদিন.কম প্রতিনিধি আনোয়ার হোসেন,দৈনিক আলোকিত পত্রিকার বরিশাল ব্যুরো প্রধান ও বিডি কারেন্ট নিউজ ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি খাইরুল ইসলাম হৃদয়,আজকের ভোলার রিপোর্টার রাকিব হাওলাদার, দৈনিক আজকের ভোলা ও সাহসী কণ্ঠের প্রতিনিধি এইচ এ শরীফ, বাংলার কন্ঠের স্টাফ রিপোর্টার এম ইসমাইল,প্রজন্ম নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি মোঃ ইউনুছ, দৈনিক রুপসী বার্তার উপজেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল-আমিন, ভয়েস অফ ইন্সাফের ভোলা প্রতিনিধি বাবুল রানা।