দৌলতখানে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত

DipKantha
DipKantha
প্রকাশিত: ৮:৩৭ পূর্বাহ্ণ, নভেম্বর ১, ২০২১

মোঃ মিরাজ হোসাইন//

“দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্য বিষয় নিয়ে ভোলা দৌলতখানে জাতীয় যুব দিবস ২০২১ পালিত হয়েছে।

এ উপলক্ষে আজ পহেলা নভেম্বর সোমবার ১১টায় যুব উন্নয়ন কর্মকর্তা খবির হোসেন চৌধুরীর সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে বর্ণাট্য র‍্যালী,আলোচনা সভা, সনদ পত্র বিতরণ ও প্রশিক্ষিত বেকার যুব ও যুব মহিলাদের মাঝে আত্নকর্মসংস্থানের লক্ষে যুব ঋণ বিতরণ করা হয়। পরে ৭জন প্রশিক্ষিত বেকার যুবক ও যুব মহিলাদের আত্নকর্মসংস্থানের লক্ষে ৫লাখ ৩৫হাজার টাকা ঋণ প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তারেক হাওলাদার বলেন,ডিজিটাল, জ্ঞানভিত্তিক এবং শান্তিপূর্ণ সমাজ প্রতিষ্ঠায় যুবরাই মূল চালিকাশক্তি। যুব সমাজের মেধা, দক্ষতা ও নেতৃত্বের মাধ্যমে বাংলাদেশকে একটি আধুনিক ও সমৃদ্ধ দেশ হিসেবে গড়ে তোলা সম্ভব। আমি আশা করি, দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে যুব সমাজ তাদের প্রতিভা ও প্রাণশক্তির সর্বোচ্চ ব্যবহারের মাধ্যমে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে অবদান রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ সিদ্দিক মিয়া,দৌলতখান সরকারি কলেজ প্রাক্তন অধ্যক্ষ শ.ম ফারুক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ হোসেন , কৃষি কর্মকর্তা মোঃ সুমন হাওলাদার,সমবায় কর্মকর্তা বিমল চন্দ্র মজুমদার,সজকারি সমাজসেবা কর্মকর্তা মোঃ হুমায়ুন কবির, উপজেলার যুব ও যুব মহিলাসহ বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।