ভোলায় প্রকাশ্য ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা ভাঙচুর, আহত -২

DipKantha
DipKantha
প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

এইচ এ শরীফ //

ভোলায় প্রকাশ্যে ব্যবসাপ্রতিষ্ঠানে হামলা, লুটপাট ও ভাঙচুর করেছে স্থানীয় সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের হামলায় প্রতিষ্ঠানের মালিক নানা ও নাতি দুইজন গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন।
শনিবার (২৫ সেপ্টেম্বর) সকালে ভোলা পৌরসভার ২ নং ওয়ার্ড আঃ রব ব্যাপারী দোকান নামক স্থানে ঘটনা ঘটে। আহতরা হলেন, মোঃ গোলাম মাওলা (৭৬) ও তার নাতি মোঃ আলামিন (২২)।
হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত মোঃ গোলাম মাওলা জানান, আমি দীর্ঘদিন যাবৎ আঃ রব ব্যাপারী দোকান নামক এলাকায় দোকান করে আসছি। আমার বাড়ী দোকানের কাছেই। আমি ২ নং ওয়ার্ডের বাসিন্দা। স্থানীয় মৃত ফজলুর রহমানের ছেলে ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সেলিম অনেকদিন দরে আমার দোকান থেকে বাকিতে সদাই নেয়। এক পর্যায়ে অনেকগুলো টাকা সে আটকে ফেলে। আমি তার কাছ থেকে বকেয়া টাকা চাওয়াতেই আমাকে ও আমার নাতি মোঃ আলামিন কে পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে সে দোকান ভাংচুরের পাশাপাশি দোকানে থাকা বিভিন্ন মালামাল লুটে নেয়।

বিষয়টি নিয়ে অভিযুক্ত মোঃ সেলিমের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, বিষয়টি বর্তমান ও সাবেক কাউন্সিলর দু’জনকেই জানানো হয়েছে। বিকেলে এটা নিয়ে তারা বসবে।

এদিকে হামলা ও ভাংচুরের খবর পেয়ে ভোলা সদর মডেল থানার এস আই মোঃ জমিসের নেতৃত্বে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের একটি টিম।
তবে এ ঘটনায় এখনো কোন পক্ষই থানায় কোনো ধরনের লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন ভোলা মডেল থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন।