নিরাপদ বিদ্যুতায় ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির আলোচনা

DipKantha
DipKantha
প্রকাশিত: ৫:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২১

মোঃ মিরাজ হোসাইন//

নিরাপদ বিদ্যুৎ নিশ্চিত করার লক্ষ্যে ভোলা পল্লী বিদ্যুৎ সমিতির বাংলাবাজারস্থ সদর দপ্তরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
গত সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল ৫টায় ভোলার উপ-শহর বাংলাবাজারে পল্লী বিদ্যুৎ সমিতির উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। ভোলা বাংলাবাজার পল্লী বিদ্যুৎ সমিতির বোর্ড সভাপতি হাওলাদার মাকসুদ এর সভাপতিত্বে সচিব হারুন অর রশিদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতখান উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ছিদ্দিক মিয়া। অনুষ্ঠানে গেস্ট অব অনার ছিলেন দক্ষিন দিঘলদী ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন।
ভোলা পল্লী বিদ্যুৎ জেনারেল ম্যানেজার (জি.এম) আলতাফ হোসেন নিরবচ্ছিন্ন ও নিরাপদ বিদ্যুৎ, নিয়মিত বিল পরিশোধ, নতুন আবাসিক ও বাণিজ্যিক বৈদ্যুতিক সংযোগ এবং যে কোন অভিযোগ দ্রুত সমাধানের উপর গুরুত্বারোপ করেন।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাবাজার প্রেসক্লাব সাধারন সম্পাদক মীর মোঃ গিয়াস উদ্দিন, প্রেসক্লাব সহ সভাপতি এম এ মান্নান সহ স্থানীয় বাংলাবাজার মার্কেট সভাপতি ও সেক্রেটারী, মসজিদ মার্কেট সভাপতি, হাজি শফিকুল আলম,মোঃ নুরে আলম, অধ্যক্ষ হালিমা খাতুন কলেজ, মোঃ জসিম উদ্দিন,বাংলাবাজার বালিকা বিদ্যালয়,মোঃ হেলাল উদ্দিন, প্রধান শিক্ষক জয়নগর মাধ্যমিক বিদ্যালয় এবং বিভিন্ন প্রিন্ট ও মিডিয়ার সাংবাদিকসহ অতিথিবৃন্দ।