হাকার মারধর ও মাদক মামলায় ভোলা টাইমস সম্পাদক গ্রেফতার

DipKantha
DipKantha
প্রকাশিত: ৪:০৭ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০২১

স্টাফ রিপোটার//

ভোলায় পত্রিকা বিপনন কর্মীকে (হকার) মারধর ও মাদক মামলায় স্থানীয় পত্রিকার এক সম্পাদককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মোঃ আলীজিন্নাহ রাজিব ভোলা টাইমস নামের একটি দৈনিক পত্রিকার সম্পাদক। মঙ্গলবার রাতে তাকে আটক করার পর বুধবার বিকালে আদালতে পাঠানো হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে। এদিকে সংবাদ সম্মেলণ ও মানবন্ধন থেকে মোঃ আলীজিন্নাহ রাজীবের বিচার ও শাস্তি দাবি করেছেন জেলা সংবাদপত্র হকার্স ইউনিয়ন।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ২২ আগস্ট রোব বার রাতে হকার মাকসুদুর রহমান ও মো. আসলামকে নিজ অফিসে ডেকে নিয়ে মারধর করে ভোলা টাইমস এর সম্পাদক রাজিব। এসময় লোহার রড় দিয়ে পিটিয়ে মাকসুদের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ করা হয়। পত্রিক াবিক্রীর টাকা না দেয়ায় ২ হকারকে মার ধর করা হয়। এ ঘটনায় ২৪ আগস্ট মঙ্গলবার হকারমাকসুদ বাদী হয়ে সম্পাদক রাজিবের বিরুদ্ধে থানায় মামলা করেন। ওই মামলায় মঙ্গলবার রাতেই পুলিশ রাজিবকে আটক করে। এদিকে রাজিবকে আটকের পর বুধবার দুপুরে তার আমানত পাড়ার বাসায় অভিযান চালায় পুলিশ। এসময় ৩টি ল্যাপটপ, সিসিক্যামেরা, একটি ডেক্সটপ, ইয়াবা সেবনের সরঞ্জাম, চোলাই মদ ২ বোতল, বিদেশি মদের খালি বোতল, বিয়ারের খালিক্যান উদ্ধার করে। ভোলা থানার পরিদর্শক আরমান জানান, আদালতের নির্দেশে পুলিশ রাজিবের বাসায় অভিযান চালিয়ে এসব মালামাল জব্দ করেছে।

এদিকে গতকাল দুপুরে জেলা হকার্স ইউনিয়ন ভোলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলণ করে রাজিবের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান। এ সময় মামলার বাদী মাকসুদুর রহমান অভিযোগ করেন সংবাদ পত্রের আড়ালে রাজিব মাদকব্যবসা করেন। সংবাদ সম্মেলণে হকার্স ইউনিয়নের সভাপতি মোখলেসুর রহমান সুমন, সম্পাদক মো. মনিরসহ অনেকে উপস্থিত ছিলেন। পরে প্রেসক্লাবের সামেন মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধন শেষে হকারা বিক্ষোভ মিছিল করে।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এনায়েত হোসেন জানান, থানায় মাকসুদ বাদী হয়ে মঙ্গলবার একটি মামলা করেছেন। আর বুধবার রাজিবের বাসা থেকে উদ্ধার করা মাদকের ঘটনায় আরও একটি মামলা হয়েছে। ২ মামলায় তাকে বিকালে আদালতে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আদালতে কোন রায় হয়নি। আর রাজিব আটক থাকায়ত তার কোন বক্তব্য পাওয়া যায়নি।