দারিদ্রতা বিমোচনই সরকারের মূল লক্ষ্য- এমপি মুকুল

DipKantha
DipKantha
প্রকাশিত: ১০:২৫ পূর্বাহ্ণ, জুলাই ১৮, ২০২১

মোঃ মিরাজ হোসাইন//

সাংসদ আলী আজম মুকুল বলেন, দারিদ্রতা বিমোচনেই সরকারের মূল লক্ষ্য। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ম জননেত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তরিত হয়েছে। ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গঠনে “শেখ হাসিনা” সরকার কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন, বর্তমান সরকার মানুষের সেবায় সর্বদা নিয়োজিত ছিল ও থাকবে।

মহামারী করোনা পরিস্থিতিতে ও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত স্বল্প আয়ের মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে নগদ অর্থ বিতরণ করেন ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল।
আজ শনিবার দৌলতখান উপজেলার মেদুয়া,চরপাতা ও চরখলীফা ইউনিয়নে এ নগদ অর্থ বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মন্জুর আলম খাঁন,উপজেলা নির্বাহি কর্মকর্তা তারেক হাওলাদার,পৌর মেয়র জাকির হোসেন তালুকদার,উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর,ভবানীপুর ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু,হাজিপুর ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু,মেদুয়া ইউপি চেয়ারম্যান মন্জুর আলম, চরপাতা ইউপি চেয়ারম্যান হেলাল উদ্দিন, চরখলিফা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ মুকু খাঁন, চরখলিফা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামীম হোসেন অমি চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।