লালমোহনের ইশাদকে ঢাকাস্থ ভোলা সমিতির সহায়তা

DipKantha
DipKantha
প্রকাশিত: ৮:২৯ পূর্বাহ্ণ, মে ২৪, ২০২১

লালমোহন প্রতিনিধি//

দারিদ্রতা জয় করে মেডিকেলে ভর্তির সুযোগ পাওয়া ভোলার লালমোহনের ছেলে ইশাদকে মেডিকেলে ভর্তি সংক্রান্ত সহায়তা প্রদান করা হয়েছে। ঢাকাস্থ ভোলা সমিতি কর্তৃক ২৩ মে, ২০২১ ইং রবিবার রাত ৯টায় লালমোহন প্রেসক্লাবে আনুষ্ঠানিক ভাবে এ সহায়তা প্রদান করা হয়।

ভোলা সমিতি ঢাকার শিক্ষা সহায়তা প্রকল্পের আওতায় ভোলা সমিতি ঢাকার ফেসবুক এডমিন আরিফুর রহমান রাহাত, সহ-দপ্তর সম্পাদক মোহাম্মদ আলী সবুজ, শহিদুল ইসলাম সৌখিন, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার ও সাধারণ সম্পাদক জসিম জনি সহ ভোলা সমিতি ঢাকার সদস্যরা আনুষ্ঠানিক ভাবে কৃতি ছাত্র ইশাদের হাতে মেডিকেলে ভর্তির জন্য নগদ ১৮৭০০ টাকা প্রদান করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি ও লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাহমুদ হাসান লিটন, দৈনিক ইনকিলাবের ভোলা জেলা প্রতিনিধি জহিরুল হক সেলিম, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ মাকছুদ উল্লাহ, সদস্য জাহিদুল ইসলাম দুলাল প্রমূখ। ভোলা সমিতি ঢাকার সাধারণ সম্পাদক জনাব মোঃ সহিদুল হক মুকুল,সমিতির সহ-সভাপতি এবিএম মামুন অর রশিদ ও যুগ্মসাধারণ সম্পাদক প্রকৌশলী এটিএম মহিউদ্দিন ফারুক টেলিফোনে অনুষ্ঠানে যোগদান করেন।
অনুষ্ঠানে ইশাদের বাবা ইকবাল হোসেন ভোলা সমিতি ঢাকার প্রতিনিধিদের প্রতি আর্থিক অনুদান প্রদান করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি ইশাদের পড়ালেখা ভালোভাবে চালিয়ে নেয়ার জন্য সকলের দোয়া চাচ্ছি যাতে সে একজন ভালোমানের ডাক্তার হয়ে বের হয়ে আসতে পারে।
উল্লেখ্য এ বছর বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে এমবিবিএসে ভর্তির সুযোগ পেয়েছে ইশাদ। তার রোল নং ১২০৫০৯৫, সে লালমোহন পৌরসভার নয়ানিগ্রামের স্থায়ী বাসিন্ধা।