ভোলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষকসহ নিহত ২, আহত ৪, বাসে আগুন, মারা গেছেন বরিশাল মেহেন্দীগঞ্জের জয় শিকদার

DipKantha
DipKantha
প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

শরীফ মিজি//

 

ভোলা সদর উপজেলার ইলিশা সড়কে ব্যারিস্টারের কাচারি এলাকায় যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষকসহ ২ জন নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে ৩জন।  আহতদের প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পওে আশংকা জনক অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে প্রেরন করা হয়। উত্তেজিত জনতা বাসটি ভাংচুর করে আগুনদেয়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আজ (০৭ ডিসেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে বাস মালিক সমিতির একটি যাত্রীবাহী বাস চরফ্যাসন থেকে ভোলার ইলিশা ফেরিঘাটে যাচ্ছিল। বাসটি ভোলা ইলিশা সড়কে ব্যারিস্টারের কাচারি এলাকায় এলে বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই সদর উপজেলা চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন (৪৫) ও বরিশাল মেহেন্দীগঞ্জ উপজেলা জয় শিকদার (৩২)। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে উদ্ধার করে প্রথমে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। পরে আশংকা জনক অবস্থায় বরিশিাল শের-ই- বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে প্রেরন করা হয়। আহতরা হচ্ছেন আবুল কালাম বাচ্চু (৫৫), তামান্না আক্তার (২০) ও টুম্পা রানী (৩০)।

এদিকে উত্তেজিত জনতা সড়ক অবরোধ করে মোট ৩টি বাস ভাংচুর করে এবং দুর্ঘটনা কবলিত বাসে আগুন লাগিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। বলে নিশ্চিত করেন। ভোলা মডেল থানার ওসি (তদন্ত) মো. আরমান হোসেন ও ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সুজন মাঝি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।