যতদিন শেখ হাসিনা আছেন, ততদিন বাংলাদেশ পথ হারাবেনা – ভোলায় ইঞ্জিনিয়ার আবু নোমান

DipKantha
DipKantha
প্রকাশিত: ৮:২৩ পূর্বাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৩

স্টাফ রিপোর্টার//

যতদিন শেখ হাসিনা আছেন ততদিন বাংলাদেশ পথ হারাবেনা। আওয়ামী লীগ যতদিন থাকবে ততদিন বাংলাদেশের উন্নয়ন হবে বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে। ১৫ বছরে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে অগণিত উন্নয়ন হয়েছে। যার সুবিধা আমরা লালমোহন ও তজুমুদ্দিন বাসি উপভোগ করছি। ইতিমধ্যে জননেত্রী শেখ হাসিনা পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলী ট্রানেল, ঢাকা এলিফ্যান্ট এক্সপ্রেস ওয়ে, হাইওয়ে পার্ক, রাস্তাঘাটে উন্নয়ন, শিক্ষা প্রসারে বিশেষ ভূমিকা, স্বাস্থ্য সেবাসহ বাংলাদেশের অগণিত উন্নয়ন করেছেন। যার কারণে আমরা ডিজিটাল বাংলাদেশ ছাপিয়ে স্মার্ট বাংলাদেশের পথে হাঁটছি। বৃহস্পতিবার ২৬ অক্টোবর , লালমোহন ও তজুমুদ্দিন উপজেলার মঙ্গল শিকদার এবং হরিগঞ্জ বাজারে, শান্তি  ও উন্নয়ন সমাবেশের জনসমুদ্রে প্রধান অতিথির বক্তব্যে, বাংলাদেশ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা, বিসিএস ও নাহী গ্রুপের চেয়ারম্যান, ভোলা-(৩ আসন)  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে, মনোনয়ন প্রত্যাশী, ইঞ্জিনিয়ার আবু নোমান হাওলাদার সিআইপি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার পরিচয় নৌকা। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে আপনাদের খেদমতে নিয়োজিত করেন। তাহলে আমি লালমোহন ও তজুমদ্দিনের উন্নয়নে শিল্প কারখানা তৈরি, শিক্ষার উন্নয়ন, বেকারত্ব দূরীকরণ, রাস্তাঘাটের উন্নয়নসহ সকল ধরনের উন্নয়নে আপনাদের পাশে থাকবো। এরই মধ্যে আমি লালমোহন ও তজুমদ্দিনের উন্নয়নে মানুষের দুর্দশা লাগাবে তাদের পাশে থাকার চেষ্টা করছি। এরপরও জননেত্রী শেখ হাসিনা নৌকা নিয়ে যাকেই পাঠাবেন আমরা তার পক্ষেই প্রাণপণ কাজ করব এবং জননেত্রী শেখ হাসিনাকে ভোলা- ৩ আসন উপহার দিব।

 

লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও ধলীগৌডর নগর ইউনিয়নের চেয়ারম্যান হেদায়াতুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে শান্তি ও উন্নয় সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের উপদেষ্টা ও তজুমদ্দিন উপজেলা সাবেক চেয়ারম্যান আবুল কাশেম, তজুমদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, লালমোহন উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও হরিগঞ্জ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হোসেন হাওলাদার, তজুমদ্দিন উপজেলা চাচড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, আওয়ামীলীগ নেতা আনিসুল ইসলাম লাইজু, লালমোহন উপজেলা সাবেক চেয়ারম্যান অধ্যক্ষ নজরুল ইসলামের ছেলে, আওয়ামী লীগ নেতা এ কে এম হেদায়েতুল ইসলাম ডিউকসহ স্থানীয় নেতৃবৃন্দ।