ভোলায় বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীতে নেতাকর্মীদের মুক্তির দাবী

DipKantha
DipKantha
প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২৩

ইয়ামিন হাওলাদার//

ভোলায় বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। আজ শুক্রবার ভোলা মহাজনপট্টি জেলা বিএনপি’র কার্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতিতে শোভাযাত্রা শুরু হয় পুরো শহর প্রদীক্ষীন করে পুনরায় জেলা কার্যালয় গিয়ে শেষ হয়।

পরে আলোচনায় বক্তারা বলেন, আওয়ামীলীগ সরকারের অবৈধ ক্ষমতা আর বেশিদিন নাই। অচিরেই বীরের বেশে বাংলাদেশে আসবে আগামীর দেশনায়ক তারেক রহমান। নেতারা সরকারকে কড়া হুঁশিয়ারী দিয়ে আরো বলেন, অতিদ্রুত সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও ভোলার সন্তান গিয়াস উদ্দিন আল মামুনসহ সকল বিএনপির নেতাদের মুক্তি দিন। আর না হয় এর পরিণতি ভালো হবে না।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম, যুগ্ম আহ্বায়ক ফজলুল হক বাচ্ছু মোল্লা, হারুন-উর রশিদ ট্রুম্যান, হুমায়ুন কবির সোপান,  আবদুর রব আকন, কবির হোসেন, জেলা বিএনপির সদস্য ইয়ারুল আলম লিটন, থানা বিএনপির আহ্বায়ক আসিফ আলতাফ, সদস্য সচিব হেলাল উদ্দিন, জেলা যুবদল সভাপতি জামাল উদ্দিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সহ সভাপতি মুন্তাসির আলম রবিন চৌধুরীসহ জেলা বিএনপি, যুবদল, কৃষকদল, শ্রমিকদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের হাজার হাজার নেতা কর্মী।